পূর্বধলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর জানাযা ও দাফন সম্পন্ন

পূর্বধলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর জানাযা ও দাফন সম্পন্ন

মুহা. জহিরুল ইসলাম অসীমঃ হাজার হাজার মুসল্লিদের জানাযা আদায়ের মাধ্যমে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার ১০নং নারান্দিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এডভোকেট আব্দুর রাশিদ তালুকদার এর দাফন সম্পন্ন হয়েছে। 

শনিবার (০৯ জানুয়ারি) বিকাল ৩টার দিকে হিরণপুর উচ্চবিদ্যালয়ের মাঠে এই জানাযা অনুষ্ঠিত হয়। পরে মরহুমের গ্রামের বাড়ি পাইকুড়ায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে এইদিন সকাল ৭টার দিকে উনার নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৬৫ বছর। মৃত্যুকালে এক ছেলে, দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুম এড. আব্দুর রাশিদ তালুকদার তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে উপজেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক ও পরবর্তীতে সহ-সভাপতি ছিলেন, এবং সাবেক ইউনিয়ন বিএনপির আহবায়ক ছিলেন। গত ২০০৩ সাল থেকে ২০১১ পর্যন্ত নয় বছর ও ২০১৬ সাল থেকে বর্তমান পর্যন্ত প্রায় পৌনে চৌদ্দবছর ১০ নং নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর দ্বায়িত্ব পালন করেন। কর্মজীবনে তিনি দীর্ঘ ৩১ বছর নেত্রকোণা জেলা বারে আইন পেশায় নিয়জিত ছিলেন। পরে গত প্রায় তিন বছর আগে এক সড়ক দুর্ঘটনায় গুরতর আহত হয়ে দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। ভারত গিয়ে চিকিৎসা নিয়ে এসেছেন। পরে কিছুটা স্বাভাবিক জীবনে ফিরলেও ফিরেনি পূর্বের শক্তি।

মরহুমের মৃত্যুতে বিভিন্ন সংগঠন ফুলেল শুভেচ্ছা অর্পণ করেছে। এবং গভীর শোক প্রকাশ করেছে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পূর্বধলা-৫ আসনের সাংসদ ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতীক, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, বিএনপির নেত্রকোণা জেলা আহবায়ক ডাঃ আনোয়ারুল হক, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু তাহের তালুকদার (বিএনপির মনোনীত প্রার্থী, পূর্বধলা-৫), সাবেক উপজেলা সভাপতি বাবুল আলম তালুকদারসহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, বিএনপিসহ সকল রাজনৈতিক ব্যাক্তিবর্গ। তার মৃত্যুতে এলাকার গভীর শোকের চায়া নেমে এসেছে।