নেত্রকোনায় করোনা ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ে কর্মশালা

নেত্রকোনায় করোনা ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ে কর্মশালা

  নেত্রকোনা প্রতিনিধি :  নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের ইপিআই ভবনে বৃহস্পতিবার ‘করোনা ও ডেঙ্গু প্রতিরোধে স্ংবাদিকদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা’ অনুষ্ঠিত হয়। লাইফস্টাইল, হেল্থ এডুকেশন এন্ড প্রমোশন স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রনালয় সিভিল সার্জন অফিসের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে। 
  নেত্রকোনার সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়ার সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডা. উত্তম কুমার পালের সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন- ডেপুটি সিভিল সার্জন ডা. মো. তৌফিক আহমেদ, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহসভাপতি অ্যাডভোকেট আবদুল হান্নান রঞ্জন, সম্পাদক শ্যামলেন্দু পাল, সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাবেক সম্পাদক অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সাবেক সম্পাদক এম মুখলেছুর রহমান খান, স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. জানে আলম প্রমূখ। দিনব্যাপী কর্মশালায় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৩৫জন প্রতিনিধি অংশগ্রহন ছিলেন।
  সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়া জানান, দেশে করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকে বৃহস্পতিবার পর্যন্ত জেলায় ১১ হাজার ৭ শত ১৮ জনের দেহ থেকে স্যম্পল নিয়ে পরীক্ষা করে ৮ শত ৪৬ জনের  দেহে করোনা ভাইরাস পাওয়া গেছে। সুস্থ হয়েছে ৭শত ৫২ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬ জনের।