বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে আসাফো এর মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে আসাফো এর মানববন্ধন

দুর্গাপুর  প্রতিনিধি  ঃ  কুষ্টিয়াতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নেত্রকোনার দুর্গাপুরে এক মানববন্ধন করেছে আওয়ামী সাংস্কৃতিক ফোরাম। সোমবার বিকেলে সংগঠনের সকল নেতাকর্মীদের অংশগ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    এ উপলক্ষে আওয়ামী সাংস্কৃতিক ফোরাম দুর্গাপুর উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধনে আসাফো এর উপজেলা শাখার সদস্য সচিব ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার এর সঞ্চালনায় যুগ্নআহবায়ক জীবন চক্রবর্তী এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আসাফো দুর্গাপুর উপজেলা শাখার যুগ্নআহবাহয়ক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব, যুগ্নআহবাহয়ক কবি দুনিয়া মামুন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসাফো দুর্গাপুর উপজেলা শাখার সদস্য সোহাগ জোয়াদ্দার, জীবন চক্রবর্তী, পরিতোষ সাহা, সমশের আলী, আব্দুল মান্নান, বিউটি আক্তার প্রমুখ।  

    মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেললেই বাঙ্গালী জাতির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে না। শেখ মুজিব একটি আদর্শ ও চেতনার নাম। যার জন্ম না হলে বাংলাদেশ নামের দেশটির জন্ম হতো না। জাতির পিতার আদর্শ ধারণ করে দেশকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করতে। সেই সাথে জাতির পিতার ভাস্কর্য ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।