দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মত বিনিময়

 দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মত বিনিময়

 

    নেত্রকোনার দুর্গাপুরে ‘‘আমার নাম এই বলে খ্যাত হোক-আমি তোমাদেরই লোক, আর কিছু নই এই হোক আমার শেষ পরিচয় এই কবিতার মধ্য দিয়ে দুর্গাপুর পৌরসভার প্রার্থিতা ঘোষনা করলেন এডভোকেট সজয় চক্রবর্ওী। শনিবার সন্ধ্যায় সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, প্রভাষকদের উপস্থিতিতে এ প্রার্থিতা ঘোষনা করা হয়।

    এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা ও নির্বাচন পরবর্তী পরিকল্পনা ঘোষনা করেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বঙ্গবন্ধু গবেষনা পরিষদের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী আইনজীবি পরিষদ সুপ্রিম কোর্ট শাখার সহ-সম্পাদক এবং শহীদ পরিবারের সন্তান এডভোকেট সজয় চক্রবর্ওী। 

    বিনিময় সভায় সজয় চক্রবর্ওী বলেন, দলীয় সিদ্ধান্ত এবং জনগনের উৎসাহে আমি দুর্গাপুর পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের জন্য প্রচেষ্টা অব্যাহত রেখেছি। এজন্য আমি আমার নির্বাচনী প্রক্রিয়ায় সর্বপ্রথম সাংবাদিকদের কাছে সহযোগিতা চাই। সেই সাথে আমার রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্খীসহ সকলের কাছে সহযোগীতা কামনা করছি। আমি নির্বাচিত হতে পারলে দুর্গাপুর পৌরসভার যে সমস্ত কাজ গুলি অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সেসব বিষয়গুলোর প্রতি দৃষ্টি দেবো। এ সময় দলীয় সমর্থক ও এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।