পূর্বধলায় কেচি গেইটের তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি

পূর্বধলায় কেচি গেইটের তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি


পূর্বধলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় রবিবার (২২ নভেম্বর) কলেজ রোডে আব্দুল মোতালেব (৫৭) এর বাসার কেচি গেইটের তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি হয়। গাড়িটির মালিক হাসান আহমেদ এবং সে আব্দুল মোতালেব এর জামাতা।  গাড়িটি টিভিএস আরটিআর-১৬০ সিসি, রেজি নং- ময়মনসিংহ-ল ১১-৭৭৩১। 
সূত্রে জানা যায়, রবিবার রাত ১০ ঘটিকার সময় আব্দুল মোতালেব এর জামাতা মোটরসাইকেলটি কেচি গেইটের ভিতরে তালাবদ্ধ অবস্থায় রেখে ঘুমিয়ে যায়। ভোরে ঘুম থেকে উঠে দেখে কে যেন মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। এবিষয়ে পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমানের সাথে রিপোর্টার মোবাইল ফোনে যোগাযোগ করলে এবিষয়ে তিনি অবগত নন, তবে বাহিরে আছেন বলে জানান।
কলমাকান্দায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে  এক বৃদ্ধের মৃত্যুথানায় মামলা
শেখ শামীম, স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে কৃষক  মো. আ. হাকিম (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।গত  রোববার প্রায় রাত ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান এবং নিহতের নাতি আলী হোসেন মুঠোফোনে মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।নিহত মো. আ. হাকিম উপজেলার খারনৈ ইউনিয়নের কচুগড়া গ্রামের মৃত সাদেম আলীর ছেলে। তিনি গত বছর প্রতিরোধ যোদ্ধা হিসেবে প্রধানমন্ত্রী তহবিল থেকে এক লক্ষ টাকার অনুদানও পেয়েছেন নিহতের পরিবার সূত্রে জানা গেছে।স্থানীয় ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, বৃদ্ধ মো.আ. হাকিমের ছেলে মো. শরাফত আলীর সাথে পাশ্ববর্তী রংছাতি ইউনিয়নের  বটতলা গ্রামের আজমান খানের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।  বটতলা উত্তরপাড়ায় বিরোধপূর্ণ  ১একর .৬০ শতাংশ জমিতে শরাফত আলী আজ থেকে প্রায় ৩০ বছর ধরে জমি ভোগ দখল আছেন। ধান রোপন করেছিলেন। গত রোববার বেলা ১১টার দিকে সেই বিরোধপূর্ণ জমিতে আজমানের লোকজন ধান কাটতে আসে। শরাফত আলীর পক্ষের লোকেরা বাঁধা দিলে তর্কবিতর্কের একপর্যায়ে প্রতিপক্ষের লোকজনের হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্রের আঘাত জখম প্রাপ্ত হন বৃদ্ধ মো.আ. হাকিম। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দাউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রায় রাত ৮টার দিকে বৃদ্ধ আ. হাকিম সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।কলমাকান্দা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) এটিএম মাহমুদুল হক বৃদ্ধের মৃত্যু সত্যতা নিশ্চিত করে ইক্রা প্রতিদিনকে বলেন, এ ঘটনায় বৃদ্ধের ছেলে শরাফত আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।