ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  

মিন্টু মিয়া, নান্দাইল(ময়মনসিংহ) প্রতিনিধি  : যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান নীরব, সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্টিত হয়েছে। ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি সামছুল হক সামছু ও সাধারন সম্পাদক রবিউল করিম বিপ্লব এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় হতে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে ত্রিশাল বাস স্ট্যান্ড এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, ময়মনসিংহ উত্তর জেলার যুবদলের সভাপতি সামছুল হক সামছু, সাধারন সম্পাদক রবিউল করিম বিপ্লব সহ অনেকেই

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে য্বুদলের কেন্দ্রীয় নেতা যুবদলের সভাপতি সাইফুল রহমান নীরব,সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু,সহসভাপতি ও বিভাগীয় টিম প্রধান আব্দুল খালেক হাওলাদার,সিনিয়র যুগ্নসম্পাদক নুরুল ইসলাম নয়ন ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসান সহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ উত্তর জেলার যুবদলের যুগ্নসম্পাদক ওয়াহিদুজ্জামান, যুবদল নেতা কামরুজ্জামান রাসেল,জহিরুল ইসলাম,মলয় দত্ত সহ উত্তর জেলার যুবদলের নেতৃবৃন্দ ।