নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে  গাড়ী চাপায় পথচারী নিহত

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে  গাড়ী চাপায় পথচারী নিহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শিমুলতলী নামক স্থানে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার দিকে রাস্তায় হাটার সময় দ্রæতগামী গাড়ী চাপায় আব্দুল মজিদ (৬৮) নামের এক পথচারী নিহত হয়েছেন।
       নিহত আব্দুল মজিদ দুর্গাপুর উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত মীর হোসেনের ছেলে। বাড়ির কাছে তার একটি টং দোকান রয়েছে। তিনি সেখানে রাত্রী যাপন করে বাড়িতে আসা যাওয়া করতেন।
      নিহতের পরিবার ও এলাকাবাসীর ধারণা, আব্দুল মজিদ প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে রাস্তায় হাঁটাহাটি করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার দিকে তিনি ঘুম থেকে উঠে রাস্তায় হাঁটাহাটির সময় দ্রæতগামী একটি গাড়ী তাকে চাপা দিয়ে চলে যায়। পরে পথচারীরা তাকে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে দ্রæত পূর্বধলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
     এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহবুবের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে।