কলমাকান্দায় যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  

কলমাকান্দায় যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  

শেখ শামীম, স্টাফ রিপোর্টার :
নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সদরের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও আওয়ামী  যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি'র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, মাক্স বিতরণ,  র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে আওয়ামী  যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

গতকাল বুধবার সকাল ১১ টায় র‌্যালিটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে  কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়। 

এর পূর্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে নেত্রকোণা -১ ( কলমাকান্দা -দুর্গাপুর নির্বাচনী এলাকা) আসনের সংসদ সদস্য মানু মজুমদার র‌্যালি উদ্বোধন ঘোষণা করেন।

কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল অডিটোরিয়াম হল রুমে  উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক তালুকদার ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর  মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নূরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক ইদ্রিস আলী তালুকদার ও  ইসলাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শামীম আহম্মেদ, যুব বিষয়ক সম্পাদক কাজল দে সরকার, উপজেলা যুবলীগ নেতা সোহেল রানা, তাজউদ্দিন আহমেদ, শামসুদ্দিন খান টিপু, মোস্তাফিজুর রহমান ময়না, জি,এস আব্দুল ওহাব, আব্দুল আজিজ, শরীফ মাহমুদ সুমন, হাসান আল মামুন, ফরিদ রানা, মো.নাজমুল ইসলাম, আব্দুল মান্নান, সুজন বিশ্বাস ও মাসুদ কবীর প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে উপজেলার ৮টি ইউনিয়নের যুবলীগের নেতা কর্মীরা অংশ নেন । উপজেলা যুবলীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে আগত নেতা- কর্মীদের মাঝে মাক্স বিতরণ করা হয়।