আটপাড়ায় যুবলীগের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসীদের হামলা বিক্ষোভ মিছিল

আটপাড়ায় যুবলীগের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসীদের হামলা বিক্ষোভ মিছিল

রাশেদুল হাবিব ভূইয়া ইকবাল, স্টাফ রিপোর্টার :  নেত্রকোনা আটপাড়ায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এর উপর হামলার প্রতিবাদে উপজেলা যুবলীগের নেতৃত্বে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।  এলাকা সূত্রে জানা যায়, ৫ই নভেম্বর বৃহস্পতিবার আনুমানিক সকাল ১০:৩০ ঘটিকায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রোকনউজ্জামান রোকন উপজেলার শুনই ইউনিয়নের চাঁনপুর গ্রামে জানাজায় অংশগ্রহণের উদ্দেশ্যে উপজেলা থেকে মোটরসাইকেল যোগে রওনা হলে মল্লিকপুর শুনই বাজারে পৌঁছামাত্রই  আগে থেকে উঁতপেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায় । এতে তিনি গুরুতর জখম হন। তার মোটরসাইকেল আরোহীও সন্ত্রাসীদের হামলায় আহত হন।
 পরে তাদের চিৎকারে বাজারের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।  তাদের আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্স হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার নেত্রকোনা সদর হাসপাতালে রেফার্ড করেন। 
         প্রত্যক্ষদর্শীরা জানান, শুনই ইউনিয়নের মল্লিকপুর শুনই গ্রামের মরহুম খাজা  মমতাজ উদ্দিনের ছেলে সাইনুল এর নেতৃত্বে উক্ত ঘটনাটি ঘটে। 
 এর প্রতিবাদে আটপাড়া উপজেলা যুবলীগ সভাপতি নিজাম ইয়ার খান নিজাম এর নেতৃত্বে এক প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলের অগ্রভাগে ছিলেন যুবলীগ নেতা মাহমুদুল হাসান খান রুবেল, আনোয়ার হোসেন, মোহন খান, কাউসার খান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, রবিউল আউয়াল লিলু, মো: আলী খান, রাহাত ভূঁইয়া প্রমুখ। এতে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।