ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ ও লোকসাহিত্য গবেষণা একাডেমি কর্তৃক প্রকাশিত নেত্রকোণায় সদরের ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ

ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ ও লোকসাহিত্য গবেষণা একাডেমি কর্তৃক প্রকাশিত নেত্রকোণায় সদরের ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ

মুহা. জহিরুল ইসলাম অসীম ঃ নেত্রকোণায় ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ ও লোকসাহিত্য গবেষণা একাডেমি কর্তৃক প্রকাশিত উপজেলার ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪টি করে বই প্রদান করা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর)  সদর উপজেলার সবকটি মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, কারিগরি স্কুল এন্ড কলেজ, কলেজিয়েট স্কুল মিলে মোট ৬০টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে আলোচনা ও মানবিক চেতনা বিকাশে বই বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক মো. তফসির উদ্দিন খান, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান মো. আব্দুল খালেক তালুকদার, মিজ. তুহিন আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ, গাজী মোবারক হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ ও লোকসাহিত্য গবেষণা একাডেমির ভাইস প্রিন্সিপালসহ অন্যান্য শিক্ষকগণ, অমাসের পরিচালক মিজ. ফারহানা ওয়াজেদ এবং অন্যান্য সুধীজন। 

এসময় মো. ইকবাল হাসান তপু'র সম্পাদনায় ও ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ ও লোকসাহিত্য গবেষণা একাডেমি কর্তৃক প্রকাশিত ৪টি গ্রন্থের ১ সেট করে সম্মানিত অতিথিবৃন্দ প্রতিষ্ঠান প্রধানদের হাতে তুলে দেন। বক্তারা ব্যতিক্রম এ প্রয়াসের ভূয়সি প্রশংসা করে অমাসকে ধন্যবাদ জ্ঞাপন করেন।