আটপাড়ায় ফ্রান্সে বিশ্বনবী (সা:) এর অবমাননার প্রতিবাদে শুক্রবার বাদ জুমা তৌহিদী জনতার ঐতিহাসিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ ।  

আটপাড়ায় ফ্রান্সে বিশ্বনবী (সা:) এর অবমাননার প্রতিবাদে শুক্রবার বাদ জুমা তৌহিদী জনতার ঐতিহাসিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ ।  

মোঃ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল আটপাড়া প্রতিনিধি : ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে একটি বহুতল ভবনে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হচ্ছে। এর আগে দেশটির একটি ম্যাগাজিনে একই ধরনের ঘটনা ঘটিয়ে বিশ্ব মুসলিমের আবেগ-অনুভূতিতে আঘাত দেয়া হয়েছে। ফলে পুরো মুসলিম উম্মাহই বিক্ষুব্ধ ও প্রতিবাদ মুখর হয়ে উঠেছে।সর্বস্তরের ধর্মপ্রান মুসলিমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে এবং অবিলম্বে ব্যাঙ্গচিত্র প্রত্যাহার জন্য ফ্রান্স সরকারের প্রতি আহবান জানান।  দেশে ফ্রান্সের পণ্য বর্জন করার আহ্বান জানান। বাদ জুমা উপজেলা বাজার জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলা খেলার মাঠে এসে শেষ হয়। মিছিল শেষে উপজেলা খেলার মাঠে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন তেলিগাতী জামে মসজিদ খতিব গোলাম কিবরিয়া, উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মফিজুর রহমান। বক্তব্য শেষে এক দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পড়ান সুতারপুর দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মো : ইউনুস সুতারপুরী সাহেব।  এ সময় আরো উপস্থিত ছিলেন মৌলানা আজিজুর রহমান, মাওলানা হারুন আল মাহদী, মাওলানা মাজিদুর রহমান, মাওলানা শাহিনুর রহমান খান, হাফেজ মিজানুর রহমান প্রমুখ।