নেত্রকোনায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি  সংঘর্ষে মাদরাসার শিক্ষকসহ ২ জন নিহত

নেত্রকোনায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি  সংঘর্ষে মাদরাসার শিক্ষকসহ ২ জন নিহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের নয়াপাড়া নামক স্থানে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ট্রাক ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে মাদরাসার শিক্ষক ও অটোরিকশা চালক নিহত এবং তিনজন অটোরিকশা যাত্রী আহত হয়েছে। 
       নিহতরা হলেন, নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরোকোনা ইউনিয়নের নোয়ানগর গ্রামের ইউসুফ আলীর ছেলে শতরশ্রী মহিলা মাদরাসার শিক্ষক মুফ্তি জসিম উদ্দিন (৩৮) ও সিংহের বাংলা ইউনিয়নের বাংলা গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে অটোরিকশা চালক কমল মিয়া (৩৬)।
      স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, অটোরিকশা চালক কমল মিয়া সকাল সাড়ে ৮টার দিকে ঠাকুরোকোনা থেকে যাত্রী নিয়ে নেত্রকোনা জেলা শহরের দিকে আসছিলেন। অটোরিকশাটি নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা বাজারের পশ্চিম পার্শ্বে নয়াপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি উল্টে সড়কের পাশে পড়ে যায়। এতে অটো যাত্রী মুফ্তি জসিম উদ্দিন ও অটো চালক কমল মিয়া ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিনজন অটো যাত্রীকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। 
     এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ট্রাকটিকে তাদের হেফাজতে নিয়েছে। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে গেছে।