শ্রমিকদের সুখ-দুঃখ বন্টন করে নিতে আবারও সভাপতি পদপ্রার্থী আবুল কাশেম খান

শ্রমিকদের সুখ-দুঃখ বন্টন করে নিতে আবারও সভাপতি পদপ্রার্থী আবুল কাশেম খান

আল-মনসুর : ‘দুনিয়ার মজদুর এক হও, এক হও’ ‘শ্রমিক বাঁচাও দেশ বাঁচাও’ এর রকম শ্লোগানে মেরে উঠে সারাদেশের শ্রমিক। শ্রমিকদের মাঝে নিয়ন নীতি যেন বজায় থাকে তাই প্রতি তিন বছর পর পর বিভিন্ন পদে নিবার্চিত হয় শ্রমিক নেতারা। তারই প্রেক্ষিতে আগামী ১৬ অক্টোবর (শুক্রবার) নেত্রকোনা জেলা অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন (রেজি.নং-৩৬২১) এর অন্তর্ভুক্ত পূর্বধলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সাধারন নির্বাচন কে সামনে রেখে নির্বাচন। ফলে জমে উঠেছে প্রচার প্রচারণা। এই নির্বাচনে অংশ নিয়ে শ্রমিকদের কল্যাণে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে, শ্রমিকদের সুখ-দুঃখ বন্টন করে নিতে আবারও সভাপতি পদপ্রার্থী (সফল সাবেক সভাপতি) মো: আবুল কাশেম খান। ইউনিয়নে সকলের সুযোগ সুবিধার জন্য মৃত্যু ফান্ড এবং চিকিৎসা সেবা উন্নতিকরণসহ সকল দাবি পূরণ করতে চান তিনি।
উল্লেখ্য যে, ১০টি পদের জন্য ২৩জন প্রার্থী এবার প্রতিদ্বন্ধিতা করছে। এ অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নে মোট ভোটার ১৬৪৯জন। প্রার্থীরা পোস্টার ও ব্যানারে এলাকায় তথা সিএনজি স্টেশন পরিপূর্ণ করে রেখেছে। ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করছে এরা হল মোঃ আবুল কাশেম খান প্রতীক (চেয়ার), মোঃ আব্দুর রহমান আকন্দ (আনারস), মোঃ হীরা মিয়া ( ছাতা)।
নির্বাচন কমিশন চেয়ারম্যান জেলা অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমরা নির্বাচনের দিন কঠোর নিরাপত্তার মাধ্যমে একটি শান্তিপূর্ণ, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব।