দুর্গাপুরে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে বুদ্ধি প্রতিবন্ধী যুবকের মৃত্যু

দুর্গাপুরে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে বুদ্ধি প্রতিবন্ধী যুবকের মৃত্যু

দুর্গাপুর  প্রতিনিধি ঃ কচুর লতা নিয়ে আর বাড়ী ফেরা হলো না বুদ্ধি প্রতিবন্ধী যুবক লিটন মিয়ার (৩৫)। পায়ে হেটে সুমেশ্বরী নদীর একটি শাখা পার হতে গিয়ে নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। 
     স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় গাওকান্দিয়া ইউনিয়নের দক্ষিণ বিশ্বনাথপুর গ্রামের মৃত মোতালেব মিয়ার বুদ্ধি প্রতিবন্ধী ছেলে লিটন মিয়া রবিবার দুপুরের দিকে সংসারের জন্য সুমেশ্বরী নদীর একটি শাখা নদী পাড়ি দিয়ে ত্রিপলি চরপাড়া এলাকায় কচুর লতা টুকাতে যায়। লতা টুকানো শেষে  লিটন মিয়া বেলা আড়াইটার দিকে পায়ে হেঁটে নদী পার হতে গিয়ে গর্তের পানিতে পড়ে ডুবে যায়। নদীর পাড়ে দাঁড়ানো এক মহিলা এ দৃশ্য দেখে ডাক-চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। তারা তাৎক্ষনিক বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। এদিকে স্থানীয় লোকজন প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে নদীর তলদেশ থেকে লিটনের মৃতদেহ উদ্ধার করে। 
    এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহবুবের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ডের দাবীতে