আটপাড়ায় উপ সহকারী ভূমি কর্মকর্তা মরহুম শাহ মোহাম্মদ জাকির হোসেন এঁর স্মরণে মিলাদ ও দোয়া

আটপাড়ায় উপ সহকারী ভূমি কর্মকর্তা মরহুম শাহ মোহাম্মদ জাকির হোসেন এঁর স্মরণে মিলাদ ও দোয়া

রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল আটপাড়া  প্রতিনিধি:  নেত্রকোনার আটপাড়ায় উপ সহকারী ভূমি কর্মকর্তা মরহুম শাহ মোহাম্মদ জাকির হোসেন এঁর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুম শাহ মোহাম্মদ জাকির হোসেন ২০০৩ সালে ১৪ই সেপ্টেম্বর চাকুরিতে যোগদান করেন। মৃত্যু কালীন সময়ে তিনি দুওজ ইউনিয়ন উপ সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে চাকরিরত ছিলেন।

 তিনি গত ১৪ই সেপ্টেম্বর সকাল ১০:৩০ ঘটিকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি তার মা এবং এক ছেলে সহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি নেত্রকোনা সদর উপজেলার বালী গ্রামের মৃত মইজউদ্দিন সাহেবের পাঁচ ছেলে সন্তানের মধ্যে তৃতীয় ছিলেন। 

  মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) সুলতানা রাজিয়া, অফিসার ইনচার্জ মো: আলী হোসেন পিপিএম, শুনই ইউপি চেয়ারম্যান ছানোয়ার উদ্দিন ছানু সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন ইউনিয়ন উপ সহকারী ভূমি কর্মকর্তা বৃন্দ, উপজেলা ভূমি ও ইউনিয়ন ভূমি অফিসের অন্যান্য কর্মচারীবৃন্দ, উপজেলার সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল, এছাড়াও মরহুম শাহ মোহাম্মদ জাকির হোসেন এঁর ছোট ভাই শাহ মোঃ খালেদ হোসেন ও এ সময় উপস্থিত ছিলেন।