শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে দিনে ট্রাক চলাচল বন্ধের দাবিতে ‘পাপড়ীর’ মানববন্ধন

শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে দিনে ট্রাক চলাচল বন্ধের দাবিতে ‘পাপড়ীর’ মানববন্ধন

মোস্তাক আহমেদ খান: পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে ( ১৯ সেপ্টেম্বর) দিনের বেলায় ট্রাক চলাচল বন্ধ ও রোড ডিভাইডার স্থাপনের দাবিতে মানববন্ধন করে পাপড়ী রক্তদান ফাউন্ডেশন। এতে উপস্থিত ছিলেন  এম আর মাসুম, সমাজসেবিকা রেহেনা বেগম, নেত্রকোণা বার্তা’র ভারপ্রাপ্ত সম্পাদক বেলাল হোসেন খান,  পাপড়ী রক্তদান ফাউন্ডেশনের জেলা কমিটির সভাপতি রাহুল, পূর্বধলা উপজেলা কমিটির সদস্যবৃন্দ ও সিএনজি, অটো চালক সহ সাধারণ জনগণ।
মানববন্ধনে বক্তারা বলেন, জারিয়া বিরিশিরি মহাসড়কে প্রতিদিনই দু’চারটা দুর্ঘটনা ঘটছে এবং এতে দু’চারজনের প্রাণহানি হচ্ছে। দুর্ঘটনার কারণ উল্লেখ করে বলেন, প্রতিযোগিতা মূলক ভাবে গাড়ি চালায় চালকরা, অবৈধ পার্কিং এবং লাইসেন্সবিহীন হেলপারদের হাতে গাড়ি দিয়ে ছেড়ে দেন চালকরা এতে দুর্ঘটনার কবলে জীবন দিতে হচ্ছে প্রতিদিনই সাধারন মানুষের। তাই দিনের বেলায় ট্রাক চলাচল বন্ধ করে রাতের বেলায় চলতে দিয়ে অবিলম্বে রোড ডিভাইডার স্থাপনের দাবি জানায়।
বক্তারা আরো বলেন, মানববন্ধন শেষ করে নেত্রকোনা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রেরণ করা হবে।  সেই সাথে পূর্বধলা এবং দুর্গাপুর উপজেলা প্রশাসনকেও তা প্রেরণ করা হবে।