পূর্বধলা উপজেলা চেয়ারম্যান এর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

পূর্বধলা উপজেলা চেয়ারম্যান এর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

সুহাদা মেহজাবিন : নেত্রকোনার পূর্বধলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজনের মা মোছা: নূরজাহান বেগম (৮০) বার্ধক্যজনিত রোগে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গত শনিবার (১২ সেপ্টেম্বর) তিনি নিজ বাসায় মাইলস্টোক করেন। পরবর্তীতে সিটিস্ক্যানসহ যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। এরপর উনার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল ১৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) ময়মনসিংহের সায়েম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে শঙ্কাজনক অবস্থায় হাসপাতালের আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

মোছা: নূরজাহান বেগমের চার ছেলে ও চার মেয়ের মধ্যে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন সকলের ছোট।  তিনি দীর্ঘদিন যাবত বক্ষব্যাধিসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।
তাঁর শারীরিক অবস্থার সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন ও  সংরক্ষিত মহিলা আসন-৩১৮ এর সংসদ সদস্য জাকিয়া পারভীন খানম মনি।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মায়ের আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য দলীয় নেতাকর্মী, বন্ধু-স্বজন, সুহৃদ-শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের পূর্বধলা উপজেলাবাসীর দোয়া কামনা করেছেন।