নেত্রকোনার দুর্গাপুরে এক উপজাতি বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুরে এক উপজাতি বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্,    নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের তেলুঞ্জিয়া গ্রামের নিজ বসত ঘর থেকে শুক্রবার সকাল ৯টার দিকে ইশান দ্রং (৬২) নামের এক উপজাতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ইশান দ্রং প্রতিদিনের মতো রাতের খাবার খাওয়া  শেষে স্বামী-স্ত্রী দুজনে আলাদা কক্ষে ঘুমাতে যান। শুক্রবার সকাল ৮টার দিকে মৃতের স্ত্রী কল্পনা রেমা স্বামীর কক্ষে ঢুকে দেখেন তার স্বামী ঘরের আড়ার (ধরনা) সঙ্গে ঝুলে আছে। তার ডাক-চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। মৃতের ছেলে তন্ময় রেমা (৩১) বিষয়টি দুর্গাপুর থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
মৃত ইশান দ্রং তেলুঞ্জিয়া গ্রামের মৃত দন খাং নাফাকের ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক। তার ছোট মেয়ে লোহরী     রেমা পুলিশের কনস্টেবল। সে বর্তমানে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানায় কর্মরত রয়েছে।

  দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শাহ্ নুর-এ আলম বলেন, উপজাতি বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।