দুর্গাপুরে গৃহবধূকে মারপিটের অভিযোগ

দুর্গাপুরে গৃহবধূকে মারপিটের অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি
নেত্রকোনার দুুর্গাপুরে বিরিশিরি ইউনিয়নের শিরবির গ্রামের মৃত রস্তম আলীর দাঙ্গাবাজ পুত্র মো. রফিকুল ইসলাম একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে শফিকুলের স্ত্রী জরিনা খাতুনকে বেদম মারপিট, বাড়ি থেকে বের হওয়ার রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার মারপিট ও এলাকাবাসীর রাস্তা বন্ধের ঘটনা ঘটে।
স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, শফিকুল ইসলাম পেশায় একজন দিনমজুর। বাবা মারা যাওয়ার পর এক প্রতিবন্ধী ভাই, মা ও স্ত্রী - সন্তান নিয়ে কোনমত সংসার চালাচ্ছেন। বাড়ির চারপাশে রফিকুলের জায়গা-জমি থাকায় তার জায়গার উপর দিয়েই এলাকাবাসীর চলাচল করতে হয়। শফিকুল কে তাদের জায়গা-জমি রফিকুলের কাছে বিক্রি করার জন্য নানাভাবে চাপ দেয় রফিকুল। এতে শফিকুল রাজি না হওয়ায় রফিকুল ইসলাম তার বাড়ির চারপাশে রাস্তা দিয়ে যাতে অন্য কেউ চলাচল না করতে পারে, বাঁশ দিয়ে বেড়া দেয়। এ নিয়ে গত মঙ্গলবার দুপুওে কথা কাটাকাটির এক পর্যায়ে রফিকুল ও তার পরিবারের লোকজন সহ লাঠি-সোটা নিয়ে শফিকুলের বসতঘরে গিয়ে স্ত্রীকে অকথ্য ভাষায় গালাগাল সহ বেধড়ক মারপিট শুরু করে। শফিকুলের স্ত্রী জরিনার ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় গত মঙ্গলবার রোজিনার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক ইমরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে বন্ধ রাস্তা অবমুক্ত করতে নির্দেশদেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ-আলম জানান, শফিকুলের একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাটানো হয়েছে। মারপিটেন বিষয়ে পুরোতদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।