জন্মদিনে পূর্বধলা'র মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আজিজুর রহমান খান তামিম

 জন্মদিনে পূর্বধলা'র মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আজিজুর রহমান খান তামিম


মোস্তাক আহমেদ খান: পূর্বধলা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের আয়োজনে পূর্বধলা উপজেলার কৃতি সন্তান ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী সদস্য, মুমিনুন্নিসা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও বঙ্গবন্ধুর সহচর মরহুম এম আর খানের দৌহিত্র আলহাজ্ব আজিজুর রহমান খান তামিম এর জন্মদিন কেক কেটে পালন করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় পূর্বধলা উপজেলার কুমারখালী এলাকায় স্বেচ্ছাসেবক লীগের অফিসে এবং ঢাকা ধানমন্ডিস্থ নিজ কার্যালয় এ কেক কাটা হয়।
এ সময় উপজেলার কুমারখালী অফিসে  কেক কাটায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক  লীগ নেতা আরশাদ শেখ, মোস্তাক আহমেদ খান, আরিফুল ইসলাম,  উপজেলা ছাত্রলীগ নেতা বদরুল আলম ঝুমন, মো: পিয়াল হাসান, মোস্তফা ফকির, বাশার ফকির, পলাশ সরকার, মুনতাসির মাসুদ খান ফাহিম, ইয়াসিন আরাফাত টিপু, শাহীন তালুকদার, মাহবুবসহ অসংখ্য নেতাকর্মীবৃন্দ।
ব্যতিক্রমী এ আয়োজন প্রসঙ্গে জানতে চাইলে ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আরশাদ শেখ জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আজিজুর রহমান খান তামিম। অগাধ ভালোবাসা থেকেই আজকের এই জন্মদিনে কেক কেটে দিনটিকে সকলে স্মরণীয় করে রাখলাম আমরা। সকলে দোয়া করবেন পূর্বধলার এ কৃতি সন্তানটির জন্য।
এই বিষয়ে আজিজুর রহমান খান তামিম জানান, পূর্বধলা'র মানুষ আমাকে এত ভালোবাসে আমার জানা ছিল না, আমি পূর্বধলা মানুষের ভালোবাসায় সিক্ত হলাম। আমি পূর্বধলার মানুষের সেবায় নিজেকে নিযয়োজিত রাখতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।