নেত্রকোনা জেলা প্রেসক্লাবে পুলিশ সুপারের কম্পিউটার প্রদান

নেত্রকোনা জেলা প্রেসক্লাবে পুলিশ সুপারের কম্পিউটার প্রদান

এ কে এম আব্দুলস্নাহ্‌, নেত্রকোনা : সাংবাদিকদের কাজের সুবিধার্থে নেত্রকোনা জেলা পুলিশ সুপার কর্তৃক জেলা প্রেসক্লাবে একটি কম্পিউটার প্রদান করা হয়েছে। 
  নেত্রকোনা জেলা প্রেসক্লাব রবিবার সকাল ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে কম্পিউটার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
 অনুষ্ঠানের শুরম্নতেই জেলা প্রেসক্লাবের  থেকে সাংবাদিকরা পুলিশ সুপারকে ফুল দিয়ে বরণ করে নেন।নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এড্‌ভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার আকবর আলী মুনসী আনুষ্ঠানিকভাবে কম্পিউটার প্রদান করেন। 
 এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আর সংবাদপত্র হলো জাতির দর্পন। পুলিশ আর সাংবাদিকদের কাজের মধ্যে মিল রয়েছে। দিন আর রাত নেই, কোন ঘটনা ঘটলে পুলিশের পাশাপাশি সাংবাদিকদেরও সেখানে ছুটে যেতে হয়। সাংবাদিকরা কঠোর পরিশ্রম করে মাদক, জুয়া, সন্ত্রাস জঙ্গীবাদ, চাঁদাবাজীসহ সমাজের নানা অনিয়ম, অবিচার, অসঙ্গতি ও দুর্নীতির চিত্র সরকার ও দেশবাসীর সামনে তুলে ধরেন বলেই এসব অপরাধমূলক কর্মকান্ড নিয়ন্ত্রণে প্রশাসন ও পুলিশের   কাজ করতে সহজ হয়। আপনারা যাতে বস্তুনিষ্ট সংবাদ দ্রম্নততম সময়ে মিডিয়ায় প্রেরণ করতে পারেন তার জন্য পুলিশ প্রশাসনের পÿ থেকে আপনাদেরকে এ ছোট্ট উপহার প্রদান করলাম। 
 অনুষ্ঠানে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।