হালুয়াঘাটে বিএনপির ৪২ তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

হালুয়াঘাটে বিএনপির ৪২ তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

এম,এ মালেক হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকেলে ধারা বাজার  মেঘ শিমুল এগ্রো ফিশারিজে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

উপজেলা যুগ্ম  আহবায়ক ও ওমর ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেলের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক হানিফ মো: সাকের উল্লাহ।   এসময় আরো উপস্থিত ছিলো  হালুয়াঘাট বিএনপি সদস্য ও কাউন্সিলর মোহাম্মদ মনিরুজ্জামান স্বাধীন,  সাবেক চেয়ারম্যান আ ন ম সাদেকুর রহমান নঈম,  দ সাবেক মেম্বার মোঃ আনোয়ার হোসেন, আব্দুল গফুর, মতিউর রহমান মতি, আব্দুল মান্নান মানু, নাদিম সারওয়ার, শামসুল আলম ফয়সাল , রুহুল আমিন ফকির, মোল্লা মোঃ আলী সাবরি, নাজমুল হুদা সহ আরো প্রমূখ। 

আলোচনা সভায় বক্তাগণ বলেন,  বর্তমান সরকার আমাদের রাজনৈতিক কর্মসূচী  সঠিকভাবে পলন করতে দিচ্ছে না। ভয়-ভীতি দেখিয়ে রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে রাখতে চায় । বিএনপি এ দেশের একটি বড় রাজনৈতিক দল বর্তমান সরকারের ভয় এটাই। সারাদেশে আটককৃত বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীর অবিলম্বে মুক্তি দাবি করেন। আলোচনা অনুষ্ঠান সঞ্চলনা করেন এবি এম হিসাব বাক্কার।