দুর্গাপুরে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

    দুর্গাপুরে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

দুর্গাপুর প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরে দিনে দুপুরে প্রায়ই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বুধবার সকালে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে‘র সরকারী কোয়ার্টারে ডা: মেহেদী হাসান ও ডা: সৌরভ এর রুমে এই ঘটনা ঘটে। 

     ডা: মেহেদী এ প্রতিবেদক কে বলেন, তিনি সকালে ডিউটি করার উদ্দেশ্য ঘরের দরজায় তালা দিয়ে হাসপাতালে আসেন। কিছুক্ষন পর সাথের রুমে থাকা ডা: সৌরভ মোবাইল ফোন আনার জন্য হাসপাতাল থেকে রুমে গিয়ে  দেখতে পান তার ও ডা: মেহেদীর রুমের দরজা খোলা।
 
    ডা: সৌরভ তাঁর রুমে প্রবেশ করে দেখতে পান তার মোবাইল ফোন নেই, সাথে সাথে তিনি ডা: মেহেদীকে খবর দেন। ডা: মেহেদী হাসান এসে তাঁর রুমের দরজার তালা খোলা দেখে ভিতরে প্রবেশ করে তাঁর ওযার্ডপের ড্রয়ার খোলা এবং ড্রয়ারের ভিতরে রক্ষিত নগদ ২৭ হাজার টাকা সহ আড়াই ভরি স্বর্নালংকার ও একটি ডায়মন্ডের রিং চুরি হয়ে গেছে। 

    ডা: সৌরভ বলেন, এ নিয়ে দুর্গাপুর পৌরশহরে প্রায় ১মাসের মধ্যে ১১টি দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। প্রায় চুরি গুলোই দিনের বেলায় অনুষ্ঠিত হয়। কয়েকজন পেশাদার চোর দিনের বেলার বাসার লোকজনকে জিম্মি করে এলাকায় এ ধরনের কাজ গুলো করছেন বলে তিনি জানান। এর আগে এ ধরনে কোন ঘটে নাই। এলাকার কিছু দাগী চোরদের আটক করলেই আসল ঘটনা বের হবে।
     
    এ ব্যপারে হাসাপাতাল কর্তৃপক্ষ দুর্গাপুর থানা পুলিশকে খবর দেন এবং পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি দ্রæত খতিয়ে দেখবেন বলে জানান।