দুর্গাপুর পৌরশহর সিসি ক্যামেরা নিয়ন্ত্রিত  

দুর্গাপুর পৌরশহর সিসি ক্যামেরা নিয়ন্ত্রিত  

দুর্গাপুর প্রতিনিধি : জেলার দুর্গাপুর পৌরশহর সার্বিক নিরাপত্তায় আনতে গুরুত্বপুর্ন জায়গা গুলোতে ৫৮টি সিসি ক্যামেরা স্থাপন প্রকল্প উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে পৌরসভা মিলনায়তনের এ কাজের উদ্বোধন করা হয়।

    এ উপলক্ষে পৌরসভার শহর ও গুরুত্বপুর্ন এলাকা গুলোতে প্রায় ১০লক্ষ টাকা ব্যায়ে এ প্রকল্প স্থাপন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রকল্পের উদ্বোধন করেন, জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী। পৌর মেয়র আলহাজ¦ মাওলানা আব্দুস সালাম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মাহমুদা শারমিন নেলী, অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, পৌর প্রোকৌশলী নওশাদ আলম, পৌর কাউন্সিলর মো. মতিউর রহমান, বাজার সমিতির সাধারণ সম্পাদক বাপ্পি সাহা প্রমুখ। অন্যদের মধ্যে সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন ও পৌর কাউন্সিলর সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বক্তারা বলেন, পৌর শহর সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে। এ যেন এক নতুন দিগন্তের সৃস্টি। যার ফলে শহরে সব ধরনের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে কাজ করবে। শহরের ব্যবসায়ি, জানমালের নিরাপত্তা সহ সব ধরনের কাজে আসবে এই উদ্দ্যেগ। পৌরসভার নানা উন্নয়ন মুলক কাজে সকলকে সহযোগিতা করার জন্য আহবান জানান।