আটপাড়ায় উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

আটপাড়ায় উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

 মোহাম্মদ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল, আটপাড়া :
 নেত্রকোনার আটপাড়ায় উপজেলা পরিষদের  মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
 ২০শে জুলাই, রোজঃ সোমবার, সকাল ১১টা ৩০ মিনিটে উপজেলা হলরুমে এ মাসিক সভাটি অনুষ্ঠিত হয়।
 মাসিক সভার যাবতীয় কার্যক্রম সামাজিক দূরত্ব নিশ্চিত করে  আয়োজন করা হয়।
 উপজেলা পরিষদের মাসিক সভায় বর্তমানে সারা বিশ্বের সংকট জনিত করোনা ভাইরাস সংক্রমণ, বন্যাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা  হয়।
 উপজেলা পরিষদের মাসিক সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত থেকে নিজ নিজ দপ্তরের কার্যক্রম তুলে ধরেন। সামনের দিনগুলোতে যেন উন্নয়নমূলক কাজের মাধ্যমে অত্র উপজেলা কে এগিয়ে নেওয়া যায় তার উপর বিশদ আলোচনা করা হয়। উপজেলা পরিষদের মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ খাইরুল ইসলাম।
 এর পূর্বে উপজেলা মাসিক আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানার সভাপতিত্বে সভায় উপজেলা সহকারী কমিশনার( ভূমি) সুলতানা রাজিয়া উপস্থিত সকলের কাছে করোনা ভাইরাস সংক্রমণে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন উপজেলায় মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং তিনি বলেন এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। সভায় উপজেলা আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক বলে উপস্থিত সকলে অভিমত ব্যক্ত করেন। 
 এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বানিয়াজান ইউপি চেয়ারম্যান ফেরদৌস রানা আঞ্জু, আইনশৃঙ্খলা কমিটির সদস্য সাইদুল হক তালুকদার, হাজী মোজাম্মেল হক, ইউপি চেয়ারম্যান সানোয়ার উদ্দিন ছানু, মাহফুজুল ইসলাম খান শিরিন সহ সাংবাদিকবৃন্দ।