দুর্গাপুর প্রেসক্লাবে স্মরণসভা ও দোয়া মাহফিল

দুর্গাপুর প্রেসক্লাবে স্মরণসভা ও দোয়া মাহফিল

   দুর্গাপুর প্রতিরিধি :  বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা ও যমুনা গ্রæপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

    এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায়, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল এর সভাপতিত্বে মরহুমের কর্মজীবনের উপর আলোচনা করেন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি এস এম রফিকুল ইসলাম, মাইকেল প্রদীপ বাউল, সাংবাদিক ধনেশ পত্রনবীশ প্রমুখ। 

    এ ছাড়া অন্যদের মধ্যে সাংবাদিক রাখী দ্রং, জীবন কুমার রাংসা, ধ্রæব সরকার, এইচ এম সাইদুল ইসলাম, জামাল তালুকদার, এসনি সরকার, আফম শফিউল্লাহ্, ডা. কামরুল ইসলাম, সুমন রায়, নাজমুল হুদা সারোয়ার, বিজন কৃষ্ণ রায়, মাসুম বিল্লাহ, ওয়ালী হাসান, আরেফিন রাসেল, রাজেশ গৌড় উপস্থিত ছিলেন।

    বক্তারা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, তিনি যেমন ছিলেন একজন সফল শিল্পোদ্যোক্তা তেমনি দেশের অর্থনৈতিক মুক্তি ও সাধারণ জনগনের জন্য আজীবন সংগ্রাম  করে গেছেন। তার শ্রমের মাধ্যমে গড়ে তুলেছেন বহুমুখী শিল্প ও ব্যবসা-বাণিজ্যে। লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করায় মেহনতি মানুষের মধ্যে চিরদিন বেঁচে থাকবেন তিনি। তার এ অবদান সর্ব শ্রেনীর মানুষ স্মরণ রাখবে। এর আগে, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।