দুর্গাপুরে হুইল চেয়ার বিতরণ

দুর্গাপুরে হুইল চেয়ার বিতরণ

তোবারক হোসেন খোকন ,দুর্গাপুর :  নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) এর আয়োজনে ও পিকেএসএফ এর আর্থিক সহায়তায় প্রবীণদের হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে ওই ইউনিয়নে ২জন শারীরিক প্রতিবন্ধিদের মাঝে এই চেয়ার বিতরণ করা হয়।

    এ উপলক্ষে মেনকিফান্দা গ্রামের আঃ জব্বার ফকিরের মা, শারীরিক প্রতিবন্ধী প্রবীণ মোছাঃ তহিমুন্নেছা ও লক্ষীপুর গ্রামের প্রতিবন্ধী প্রবীণ থমাস সাংমাকে হুইল চেয়ার বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির ইউনিয়ন সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল হাই, ডিএসকে সমৃদ্ধি কর্মসূচি'র সমন্বয়কারী মোঃ আবুল কালাম আজাদ, প্রবীণ কর্মসূচি'র প্রোগ্রাম অফিসার মোঃ মোরশেদ আলম, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি প্রোগ্রাম অফিসার দিলীপ কুমার ঘোষ, আদিবাসী নেতা রুকন হাজং সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। 

    বক্তারা বলেন, অত্র এলাকায় দুর্গাপুর সদর ইউনিয়নে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র ডিএসকে‘র আয়োজনে ও পিকেএসএফ এর সহায়তায় জুলাই ২০১৮ থেকে বাস্তবায়িত হচ্ছে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নকর্মসূচি। এ প্রকল্প থেকে অত্র এলাকার প্রবীণদের কল্যানে নানাবিধ কাজ করা হচ্ছে। এ কাজ বাস্তবায়নে নীতিনৈতিকতার প্রশ্নেই সকলকে এগিয়ে আসতে হবে।