আটপাড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস২০২০ পালিত

আটপাড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস২০২০ পালিত

উপজেলা প্রতিনিধি :  নেত্রকোনার আটপাড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উদযাপন উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 মহামারি কোভিড ১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি" এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সারা বিশ্বের ন্যায় সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে এই দিবসটি উদযাপিত হয়। 

       উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে বিভিন্ন আঙ্গিকে অবদানের জন্য কৃতিত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

     শুনই ইউনিয়ন  পরিবার পরিকল্পনা পরিদর্শক জনাব মাহফুজুল আলম, দুওজ ইউনিয়ন পরিবার কল্যাণ সহকারী  ৩ (খ) শামসুন্নাহার বেগম, শুনই ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শিকা ফিজা আক্তার, উপজেলার মধ্যে স্বরমুশিয়া ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্র, এবং স্বরমুশিয়া ইউনিয়ন পরিষদ কে নির্বাচিত করে পুরস্কার তুলে দেয়া হয়।

 ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভায় অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান নন্দন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শোভন কুমার ঘোষ, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিফাত আরা সিদ্দিকী, মেডিকেল অফিসার ডাক্তার মোঃ ফিরোজ খান পাঠান প্রমুখ।