কেন্দুয়ায় জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

 কেন্দুয়ায় জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ জমিতে পানির সেচ দেয়াকে কেন্দ্র করে ভাতিজার দায়ের কোপে চাচা খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বেলাটী গ্রামে।
   স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বেলাটী গ্রামে শ্যালো মেশিনের মাধ্যমে বোরো জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে শুক্রবার কৃষক ফজলুর রহমানের সাথে তারই ছোট ভাই আতাউর রহমানের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শনিবার বিকালে আতাউর রহমান তার ছেলে হাবিবুর রহমান সম্ভু, রানা ও রাজুকে নিয়ে বড় ভাই ফজলুর রহমান ও তার ছেলে আব্দুর রাজ্জাকের ওপর সশস্ত্র হামলা চালায়। এ সময় ভাতিজার ধারালো দায়ের আঘাতে ফজলুর রহমান (৫০) ও ছেলে আব্দুর রাজ্জাক (২৬) মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ফজলুর রহমানের মৃত্যু হয়। ছেলে আব্দুর রাজ্জাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
   এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করে থানায় নিয়ে এসেছে।