মদনে এসিল্যান্ড স্ত্রীসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত

মদনে এসিল্যান্ড স্ত্রীসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত

মদন   সংবাদদাতা :নেত্রকোনার মদনে গত ২৪ ঘণ্টায় নতুন করে এসিল্যান্ড তার স্ত্রী,পুলিশ,স্বাস্থ্যকর্মী সহ আরও ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার আক্রান্তদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলামও তার স্ত্রী, মদন থানায় দুইজন এস আই ও পুলিশ কনস্টেবল,দুইজন স্বাস্থ্যকর্মী ও তার স্ত্রী পৌরসভায় ৪ জন ও শিবাশ্রমে ১ জন এবং কাপাসাটিয়ায় ১জনের করোনায় সনাক্ত হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে , এ পর্যন্ত সর্বমোট ৩৫৬ টি স্যাম্পল পাঠানো হয়েছে এর মধ্যে ৩৪৬ টি স্যাম্পলের রিপোর্ট পাওয়া গেছে। ১০ জনের নমুনা পরীক্ষা এখনও বাকি রয়েছে। মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ২৮ জন পজিটিভ রোগীর মধ্যে (১জন-মৃত) শনাক্ত হয়েছেন। অন্যান্য উপজেলা থেকে শনাক্তকৃত মোট ৩ জন পজিটিভ রোগী মদন উপজেলায় প্রবেশ করেছেন। এ হিসেবে সর্বমোট করোনা পজিটিভ রোগী ৩১ জন। আক্রান্তদের মধ্যে ১৪ জন সুস্থ হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবঃ পরীক্ষায় ওই লোকজনের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।

সূত্র বলছে, উপজেলায় আক্রান্তের হার বৃদ্ধির পেছনে  গ্রামের লোকজন স্বাস্থ্য বিধি মানছেন না। বাকিরা তাদের সংস্পর্শে আসা ব্যক্তি।

উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী টিটু জানান, উপজেলায় এ পর্যন্ত ৩১ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ১৪ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। আর ১জন মৃত শনান্ত  হয়েছেন।