প্রিন্স কবীর খান বাবুকে নারী কেলেঙ্কারীর ঘটনায় জড়িয়ে অপ-প্রচারের প্রতিবাদে কেন্দুয়ায় মানববন্ধন

প্রিন্স কবীর খান বাবুকে নারী কেলেঙ্কারীর ঘটনায় জড়িয়ে অপ-প্রচারের প্রতিবাদে কেন্দুয়ায় মানববন্ধন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ সম্ভ্রান্ত পরিবারের সন্তান প্রিন্স কবীর খান বাবুকে নারী কেলেঙ্কারীর ঘটনায় জড়িয়ে অপ-প্রচারের প্রতিবাদে এবং ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের দাবীতে বুধবার কেন্দুয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
    কেন্দুয়ার সর্বস্তরের জনতা’র ব্যানারে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন চিরাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এনামুল কবীর খান, কেন্দুয়া উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বিপুল, কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আনোয়ার পারভেজ খান, চিরাং ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাঃ সম্পাদক মামুনুল কবীর খান হলি, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহ্ আলী তৌফিক রিপন প্রমূখ। 
    মানববন্ধনে কেন্দুয়া উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বিপুল বলেন, কেন্দুয়া উপজেলার ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি চক্র সম্ভ্রান্ত পরিবারের সন্তান প্রিন্স কবীর খান বাবুকে নারী কেলেঙ্কারীর ঘটনায় জড়িয়ে তার বিরুদ্ধে নানা ধরণের অপ-প্রচার চালানো হচ্ছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে স্থানীয় প্রশাসনের কাছে এ ঘটনার পিছনে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন এবং দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।