আটপাড়ায় সমাজসেবা দপ্তরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

আটপাড়ায় সমাজসেবা দপ্তরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

মোঃ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল, আটপাড়া  প্রতিনিধি :  নেত্রকোনা আটপাড়ায় ২৪ শে জুন বুধবার সমাজসেবা দপ্তর ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও প্রতিবন্ধিদের মাঝে নগদ অর্থ বিতরণ  করেছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থ উপজেলা সমাজসেবা দপ্তরের মাধ্যমে এই বিতরণ অনুষ্ঠিত হয়।

 ক্ষুদ্র নৃগোষ্ঠীর ১০০শত জন এবং প্রতিবন্ধী ২০ জন মোট ১২০ জনের মাঝে জনপ্রতি ১০০০টাকা করে মোট ১,২০,০০০টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। করোনা ভাইরাস সংক্রমণে অসহায় কর্মহারা ক্ষুদ্র নৃগোষ্ঠীও প্রতিবন্ধীদের মাঝে এই অর্থ বিতরণ করা হল। দুপুর ১২টায় উপজেলা চত্বর থেকে বিতরণ অনুষ্ঠানে বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের দুবারে নির্বাচিত চেয়ারম্যান হাজী খাইরুল ইসলাম, নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরীর রেখা, সমাজসেবা অফিসার মো: আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সমাজসেবা দপ্তরের ফিল্ড সুপারভাইজার এস এম মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা মোঃ সোহেল রানা, হায়দার জাহান সাগর, শুনই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান খান কামাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রোকন উজ্জামান রোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ রাশেদুল হাবিব ভূইয়া ইকবাল সহ উপজেলা সাংবাদিক ফোরামের সাংবাদিকবৃন্দ। 

       ক্ষুদ্র নৃগোষ্ঠী ও প্রতিবন্ধিদের মাঝে অর্থ বিতরণের পর উপজেলা বিআরডিবি অফিসের উদ্যোগে উপজেলা চত্বরে ফল ও লেবুর চারা বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা (বিআরডিবি ) পল্লী উন্নয়ন কর্মকর্তা  মোহাম্মদ জাবির ইবনে হাফিজ ও অত্র দপ্তরের কর্মচারী বৃন্দ  উপজেলা চত্বরে

 উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), বীর মুক্তিযোদ্ধাগণ, ভাইস চেয়ারম্যানদ্ধয়,  সাংবাদিক ও সমবায়ীদের মাঝে ফল ও লেবুর চারা বিতরণ করেন।