দুর্গাপুরে প্রতিপক্ষের আঘাতে দুইভাই জখম, টাকা ছিনতাই

 দুর্গাপুরে প্রতিপক্ষের আঘাতে দুইভাই জখম, টাকা ছিনতাই

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর : নেত্রকোনার দুর্গাপুরে শুটকি ব্যবসায়ী দুই সহোদর ভাইকে গতিরোধ করে মারধর, রক্তাক্ত জখম ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনা ঘটে। 

    এ নিয়ে সোমবার সকালে আহতদের বড় ভাই দুলাল মিয়া স্থানীয় সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে সাতাশি বাজার এলাকায় হামলার ঘটনার পর স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় আমার ভাই মোঃ কুদ্রত আলী (২৮) ও সাইদুল ইসলাম (৪৮) কে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবীতে দুর্গাপুর থানায় অভিযোগ দাখিল করার চারদিন পার হলেও মামলাটি এখনো রেকর্ডভুক্ত হয়নি।  

    অভিযোগ ও আহতদের স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের চারিয়া মাসকান্দা পূর্বপাড়া গ্রামের কুদ্রত আলী ও সাইদুল ইসলাম শুটকি ব্যবসা করেন। ওইদিন শুটকি কিনতে নাজিরপুর বাজারে যাওয়ার পথে সাতাশি এলাকায় গেলেই ওই গ্রামের মৃত. ফজু মড়লের পুত্রদ্বয় আতাউর রহমান, মোঃ আব্দুর রাশিদ, ইসহাক আলীর ছেলে মোঃ ইসব আলী, শাহিন মিয়া, আবু সিদ্দিক পূর্ব পরিকল্পিতভাবে রামদা দিয়ে কুদ্রত আলীর মাথায় কোপ দেয় এবং সাথে থাকা অপর ভাই সাইদুল ইসলামকে এলোপাতারী মারধর করে তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন দৌঁড়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওদের নানা ধরনের অত্যাচার, হুকমী-ধমকীতে অতিস্ট হয়ে দুলাল মিয়া অভিযুক্তদের বিরুদ্ধে গত রোববার দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

    হাসপাতালে চিকিৎসাধীন কুদ্রত আলী ও সাইদুল ইসলাম বলেন, আমরা দুই ভাইকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালিয়ে সাথে থাকা ৩লক্ষ টাকা জোর করে ছিনিয়ে নেয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যাই আমরা। এ ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবী জানান ভুক্তভোগীরা।

    এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রæত আইনের আওতায় আনা হবে।