আটপাড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আটপাড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আটপাড়া প্রতিনিধি :  আটপাড়ায় মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 সকাল ৯ ঘটিকায় দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটি উদযাপনে যাত্রা শুরু হয়।

 পরে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর দুপুর ১২ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বাদ জোহর ব্রোজের বাজার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  দেশের ক্লান্তিলগ্নে করোনা ভাইরাস সংক্রমণে স্বল্প পরিসরে সরকারি স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

 

 

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হাজী খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও বানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস রানা আন্জু, সিনিয়র সহ-সভাপতি এম জুবেদ আলী, হাজী মোজাম্মেল হক, ইউপি চেয়ারম্যান ছানোয়ার উদ্দিন ছানু, শাহজাহান কবীর,  ইউপি চেয়ারম্যান মাহফুজ ইসলাম খান শিরিন, যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, সদস্য ও উপজেলা কৃষক লীগের সভাপতি আবদুল হান্নান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, জহিরুল ইসলাম সামরোজ, তথ্য সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক আরিফুজ্জামান খান টিটু, উপ-দপ্তর সম্পাদক হায়দার জাহান সাগর, সদস্য জুয়েল পাঠান, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক নাসরিন আক্তার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল,  বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।