কলমাকান্দায় প্রধান শিক্ষকের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

কলমাকান্দায় প্রধান শিক্ষকের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

শেখ শামীম, কলমাকান্দা  প্রতিনিধি :
গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ‘ইলিয়াস হোসেন কোকিলে’র বিরুদ্ধে মানববন্ধন পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার থেকে আধা ঘন্টাব্যাপী বিদ্যালয়ের সামনের সড়কে সাবেক শিক্ষার্থী ও অভিবাবকদের ব্যানারে এ মানববন্ধন কর্মসূসূচী পালন করা হয়।

এ নিয়ে গত দুই দিনের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি চিঠি গোপনসহ আর্থিক অনিয়েমের অভিযোগে বিভিন্ন মিডিয়ার সংবাদ প্রকাশিত হয়েছে।

সাবেক শিক্ষার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা, চন্দনবিশ্বাস ও সুলতান গিয়াস উদ্দিন এবং  নুরুল ইসলাম, সাবেক শিক্ষার্থী আব্দুল আজিজ, আব্দুল ওহাব সহ গুড়ি গুড়ি বৃষ্টি ভিতরে প্রায় শতাধিক সাবেক শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকগণ এতে অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন কোকিল মাস্টারের বিচারের দাবি করেন। চাঁদাবাজ মিষ্টি কোকিলের হাত থেকে বিদ্যালয় রক্ষা করতে চাই, অযোগ্য প্রধান শিক্ষকের বিদ্যালয়ে জায়গা নাই সহ বিভিন্ন শ্লোগান দিতে থাকে  মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

চিঠি গোপনের অভিযোগসহ দুর্নীতি ও অনিয়মের অস্বীকার করে কলমাকান্দা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন কোকিল  বলেন, শিক্ষার্থীদের পরিচয় পত্রের কার্ড বাবদ যে টাকা আদায় করা হয়েছে তা থেকেই কার্ডের টাকা পরিশোধ করা হয়েছে।