নিখোঁজের ৪৪ ঘন্টা পর নেত্রকোনার সুমেশ্বরী নদী থেকে বালু শ্রমিকের লাশ উদ্ধার

 নিখোঁজের ৪৪ ঘন্টা পর নেত্রকোনার সুমেশ্বরী নদী থেকে বালু শ্রমিকের লাশ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ৪৪ ঘন্টা পর সোমবার সকালে বাড়ইপাড়া এলাকা থেকে বালু শ্রমিক আব্দুস সালামের (২৭) ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। 
    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুল্লাগড়া ইউনিয়নের ছনগড়া গ্রামের আব্দুল মান্নাফের ছেলে আব্দুস সালাম গত শনিবার সকালে খুজিউড়া বালু ঘাটের সন্নিকটে সুমেশ্বরী নদী থেকে ইঞ্জিন চালিত ড্রেজার দিয়ে নৌকায় বালু তোলার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ড্রেজার নৌকা তার নৌকাকে ধাক্কা দেয়। এতে করে সালামদের নৌকার সামনের কিছুটা অংশ ভেঙে যায়। এ নিয়ে দুই নৌকার শ্রমিকদের বাক বিতন্ডার এক পর্যায়ে বেলচার আঘাতে সালাম নৌকা থেকে পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিসের একটি টিম অনেক চেষ্টার পরও তার সন্ধান না পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। তারাও অভিযান চালিয়ে নিখোঁজ সালামের কোন সন্ধান পায়নি।
      নিখোঁজের ৪৪ ঘন্টা পর স্থানীয় এলাকাবাসী সোমবার সকালে সালামের লাশ সুমেশ্বরী নদীর কুল্লাগড়া ইউনিয়নের বারইপাড়া ঘাট এলাকায় ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। 
    এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী নিখোঁজ সালামের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।