নেত্রকোনায় একশত অসহায় হত-দরিদ্র পরিবারের মাঝে আনসার ভিডিপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

নেত্রকোনায় একশত অসহায় হত-দরিদ্র পরিবারের মাঝে আনসার ভিডিপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা : আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নেত্রকোনা জেলা কমান্ড্যান্ট কার্যালয়ের উদ্যোগে বুধবার ১০০ অসহায় দুঃস্থ হত-দরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
    সকাল ১০টায় এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন নেত্রকোনা জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) ও ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোঃ জিয়াউল হাসান। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ মিজানুর রহমান, সার্কেল এডজুট্যান্ট মোঃ মনিরুল ইসলাম, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহ্ মোফাচ্ছেল হকসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
     নেত্রকোনা জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) ও ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোঃ জিয়াউল হাসান সংক্ষিপ্ত ভাষনে বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ ও জনগনের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় সম্পর্কে দেশের প্রত্যন্ত অঞ্চলের তৃণমূল পর্যায়ের জনগনের মাঝে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি এবং স্বাস্থ্য বিধি যথাযথ ভাবে মেনে চলতে আনসার ও ভিডিপির সদস্যরা জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে। করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া সমাজের অসহায়, হত-দরিদ্র, দুস্থ পরিবারের সদস্যদের মুখে ঈদের হাসি ফুটাতে আনসার সদস্যরা তাদের ইফতারের টাকা থেকে টাকা বাঁচিয়ে সেই টাকায়   ১০০টি অসহায়, হত-দরিদ্র, দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে।
     সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ মিজানুর রহমান জানান, ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ৫ শ গ্রাম সেমাই, ১ লিটার সোয়াবিন তেল, ১টি সাবান।