নেত্রকোনার দুর্গাপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-৭

নেত্রকোনার দুর্গাপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-৭

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : মাছ ধরাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে আব্দুল জলিল (৬৫) নামক একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার পূর্ব মূহর্তে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের হাতিমারাকান্দা গ্রামে।
       স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, হাতিমারাকান্দা গ্রামের মসজিদের ঈমাম জয়নাল আবেদিনের ছোট ভাই মিরাশ উদ্দিন সোমবার বিকেলে বাড়ীর সামনে বিলের ক্ষেতে মাছ ধরতে যায়। এ সময় একই গ্রামের দুলাল মিয়ার ছেলে শাহ্ আলম তাকে মাছ ধরতে বাঁধা দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দুলাল মিয়ার পুত্র শাহ্ আলম তার লোকজন নিয়ে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে মিরাশ উদ্দিনের ধান শুকানোর মাঠে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করলে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুল জলিল ঘটনাস্থলেই নিহত ও মিরাশ উদ্দিন, ইব্রাহিম, জয়নাল, শফিকুল, খোরশেদ, মোরশেদ, মুসলিম ও ইসলাম উদ্দিন আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত মিরাশ উদ্দিন ও ইব্রাহিম মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
     এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।