পূর্বধলায় লকডাউন বাস্তাবায়নে পুলিশি টহল জোরধার

পূর্বধলায় লকডাউন বাস্তাবায়নে পুলিশি টহল জোরধার

  পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলা উপজেলা বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে পুলিশি টহল জোরধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৯মে) দুপুরে পূর্বধলা বাজারে বিভিন্ন দোকানে পুলিশি অভিযান চালানো হয়। এ সময় আইন ভঙ্গ করে দোকান খোলা রাখায়  হাবিব মার্কেটের মামুন গার্মেন্টেস এর মালিক মো: মামুনকে আটক করা হয়।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তাওহীদুর রহমান জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে নিয়মিত পুলিশিটহল অব্যাহত থাকবে। পরিস্থিতি নিয়ন্ত্রণরাখতে প্রয়োজনে আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে।   
এর আগে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম এর অফিস কক্ষে গত রবিবার (১৭ মে) এক জরুরি সভায় পূর্বধলা উপজেলায় ২য় বারের মত লকডাউন জারি করা হয়। এ সময় জানানো হয় গত কয়েদিন ধরে উপজেলা সদরসহ বিভিন্ন হাট-বাজারে মানুষের উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে যা করোনা সংক্রমনের জন হুমকি। তাই ১৭ মে রবিবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পুনরায় লকডাউন বিধি-নিষেধ কার্যকর থাকবে। তিনি জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি মেনে এই কার্যক্রম বাস্তবায়নে সর্বমহলের সহযোগিতা কামনা করেন। লকডাউন বাস্তবায়নে উপজেলার প্রতিটি ইউনিয়নে ব্যাপকভাবে মাইকিং, বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট, প্রশাসনিক তৎপরতা অব্যাহত থাকবে।