দুর্গাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ বিতরণ

দুর্গাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ বিতরণ

 

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর প্রতিনিধি:জেলার দুর্গাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্যদের মাঝে নগদ অর্থ, টিন ও সোলার বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার। সোমবার সকালে ক্ষতিগ্রস্থ্যদের উপস্থিতিতে ঐ সমস্ত সামগ্রী বিতরণ করা হয়।

    দুর্গাপুর বাজারের পশ্চিম গলিতে গত ৩মার্চ রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য ৯টি দোকানের মালিকদের হাতে নগদ ৬হাজার টাকা ও ২বান্ডেল করে টিন, ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রন্থ্য ১টি পরিবারকে নগদ টাকা ও টিন এছাড়া ১শত পরিবারের মাঝে সোলার বিতরণ এবং হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান উপহার দেন। এ সময় অন্যদের মধ্যে, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, পৌর মেয়র মাও: আব্দুস সালাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাব নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, সহ:সভাপতি সুমন চৌধুরী পাভেল উপস্থিত ছিলেন।

    এমপি মানু মজুমদার ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়িদের শান্তনা দিয়ে বলেন, আপনাদের যে পরিমান ক্ষতি হয়েছে তা হয়তো দেয়া সম্ভব না, তবে সরকারি ভাবে সহায়তামুলক যত ধরনের বরাদ্দ আসে আমি আপনাদের দেয়ার ব্যবস্থা করবো। সেইসাথে আপনাদের ব্যবসার ক্ষতি পুশিয়ে নেয়ার লক্ষে স্বল্প সুদের মাধ্যমে সরকারি ব্যাংক ঋণ প্রদান করতে সব ধরনের সহায়তা প্রদানের আশ^াস দেন।