নেত্রকোনার খালিয়াজুরীতে মাছ ধরাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত

 নেত্রকোনার খালিয়াজুরীতে মাছ ধরাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ জলমহালে মাছ ধরাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যার পূর্বে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর গ্রামের ছায়ার হাওরে।
    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কৃষ্ণপুরের মস্তু মিয়া ও তার লোকজন শনিবার বিকেল সাড়ে চারটার দিকে ছায়ার হাওরে জলমহালে মাছ ধরতে যায়। এ সময় একই গ্রামের শাহ্বাজ মিয়ার জলমহালে মাছ ধরতে বাঁধা দেয়। এ নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যার পূর্ব মূহুর্তে দু’পক্ষের শতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র¿ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়। সংঘর্ষে গুরুতর আহত শাহ্বাজ মিয়া (৫০),  রব্বানী (৪০), জিয়াউর রহমান (৩০), মতিউর রহমান (১৮), নাজমুল হক (২০), মস্তু মিয়া (৫৫), আতাউর রহমান (২০), তাপস (২৬), টিয়া মিয়া (৩০), নূরুল ইসলাম (৬০), কামাল হোসেন (৩২) ও রওশন আলীকে (২৮) খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পার্শ্ববর্তী কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
     এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহ্মুদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  জলমহালে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১০জনের মতো আহত হবার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।