নেত্রকোনায় নিখোঁজের একদিন পর ৫ম শ্রেণির স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনায় নিখোঁজের একদিন পর ৫ম শ্রেণির স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নিখোঁজের একদিন পর ৫ম শ্রেণির স্কুল ছাত্রী মনি আক্তারের (১২) লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের মান্দারতলা গ্রামে।
      মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মান্দারতলা গ্রামের আব্দুল মান্নাফের মেয়ে মনি আক্তার পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেনির ছাত্রী। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও সকাল ১০টার দিকে মনি আক্তার পাশ্ববর্তী নয়াপাড়া গ্রামের তালেব আলী মাস্টারের বাড়িতে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে আর মনি বাড়িতে ফিরে না আসায় সন্ধ্যার দিকে পরিবারের লোকজন তাকে চারদিকে খোঁজাখুজি শুরু করে। শুক্রবার সকালে স্থানীয় এলাকাবাসী রাস্তার পাশের জঙ্গলের একটি গর্তে ওড়না দিয়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মনির লাশ পড়ে থাকতে দেখে পরিবার ও থানা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরের দিকে ঘটনাস্থলে পৌঁছে সুরত হাল রিপোর্ট তৈরী করার পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতল মর্গে প্রেরণ করে।
       এ ব্যাপারে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সূরত হাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনার সাথে যে বা যারাই জড়িত তাদের খোঁজে বের করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।