ডাক্তার করোনায় আক্রান্ত মদনে মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

ডাক্তার করোনায় আক্রান্ত মদনে মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

মদন, প্রতিনিধি  : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগের ডাক্তার নাদিয়া নাসরিন করোনায় আক্রান্ত হওয়ায় বুধবার রাতে উপজেলা ও পুলিশ প্রশাসন মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন করে দেন।  তিনি মদন উপজেলার এ ডায়াগনস্টিক সেন্টারে  সর্বশেষ গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার প্রাইভেট রোগী দেখেন। ২৭ এপ্রিল সোমবার উনার করোনায় পজেটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মদন উপজেলার স্বাস্থ্য প্রশাসক ডাক্তার ফখরুল হাসান চৌধুরী টিপু।
স্বাস্থ্য প্রশাসক ডাক্তার ফখরুল হাসান চৌধুরী টিপু জানান,বুধবার আমরা মেইলের মাধ্যমে দেখেছি উনিযে করোনায় সনাক্ত হয়েছেন । পরে উনাকে মোবাইল করলে বিষয়টি নিশ্চিত হই। ডাক্তার নাদিয়া যে ডায়াগনস্ট্রিক সেন্টারটিতে গত বৃহস্পতিবার রোগী দেখেছেন সেই সেন্টারটি উপজেলা ও পুলিশ প্রশাসন নিয়ে লকডাউন করে দেয়া হয়েছে।  তবে ওই সেন্টারের মালিক ও কর্মচারীদের স্যাম্পল নেয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান জানান,উক্ত ডায়াগনস্টিক সেন্টারের  মালিক ও  কর্মরত কর্মচারীদের নমুনা পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত আবাদত তা লকডাউন অবস্থায় থাকবে।
ছবি সংযুক্ত ঃ  মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টার।