দুর্গাপুরে অটো চালকদের সহায়তায় পৌর মেয়র

দুর্গাপুর,প্রতিনিধি :জেলার দুর্গাপুর পৌরসভার আয়োজনে পৌর শহরের বিভিন্ন ওয়ার্কসপে কর্মরত শ্রমিক, অটো ও সিএনজি চালকদের মাঝে প্রায় ৭ শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে পৌর চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    করোনা ইস্যুতে গত ১মাস পুরো এলাকা লকডাউন থাকায় ওয়ার্কসপে কর্মরত শ্রমিক, অটো ও সিএনজি চালকগন গৃহবন্ধি হয়ে যায়। এরই প্রেক্ষিতে মাঝে নিরাপদ দুরত্ব বজায় রেখে দুর্গাপুর পৌরসভা এ খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন। এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

    মেয়র আব্দুস সালাম বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ মানবতার সেবায় এই দুঃসময়ে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে প্রায় ৭শত জন ওয়ার্কসপে কর্মরত শ্রমিক, অটো ও সিএনজি চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নিম্ন আয়ের ওই পরিবার গুলো যেন ঘরের বাহির না হয়েও যাতে খাদ্য চাহিদা মেটাতে পারে সেইদিক লক্ষ্য রেখে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ইতোপুর্বে ভাসমান বেদে, হোটেল শ্রমিক, করাত কল শ্রমিক, দোকান শ্রমিক, ২টি আবাসনের গৃহবন্ধি মানদের প্রায় ৭ হাজার জনকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। দেশের এই ক্রান্তি লগ্নে সরকারী সহায়তার পাশাপাশি পৌরসভার সহায়তা অব্যাহত থাকবে।