পূর্বধলায় সংবাদকর্মীর সেচ মটর চুরি, থানায় জিডি

পূর্বধলায় সংবাদকর্মীর সেচ মটর চুরি, থানায় জিডি

নেত্রকোণার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের বাট্টা এলাকা থেকে দিনে দুপুরে যমুনা টেলিভিশনের সংবাদকর্মী মোঃ আকছানুর রশিদ খান লিটনের সেচের মটর চুরি হয়েছে বলে পূর্বধলা থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তার খালাত ভাই মোঃ তৌহিদুল কবির রাসেল।

অভিযোগে তিনি উল্লেখ করেন, শনিবার (২৫ এপ্রিল) সকাল আনুমানিক ৭টায় আমার খালাত ভাইয়ের বাড়ির পশ্চিম পাশে ৩ ঘোড়া শক্তিসম্পন্ন মটরের একটি সেচ পাম্প চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুজি করার পরও কোন সন্ধান পাইনি। পরবর্তীতে পূর্বধলা থানায় এসে অজ্ঞাত চোরের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করেন। পূর্বধলা থানার সাধারণ ডায়েরী নং ১১৪০/২০। ২০০৭ সালেও একই মটরের ৭৫০ ফুট তার রাতের আধারে কেটে নিয়ে যায়।

এ দিকে দিনের বেলায় নিজের বাড়ির সামনে থেকে এমন দুঃসাহসিক চুরির ঘটনায় এলাকার শান্তি প্রিয় মানুষ আতঙ্ক বিরাজ করছে। এলাকায় পুলিশের টহল বৃদ্ধি করে জনগণের জানমালের নিরাপত্তা বিধানে স্থানীয় পুলিশের তৎপরতা বৃদ্ধির দাবী জানিয়েছেন এলাকার সাধারণ জনগণ।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।