দুর্গাপুরে উপজেলা বিএনপি‘র ত্রান বিতরণ

দুর্গাপুরে উপজেলা বিএনপি‘র ত্রান বিতরণ

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর : নেত্রকোণার দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও ০১টি পৌরসভার হতদরিদ্র ৯৫০ পরিবারে বিএনপি‘র কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল এর উদ্যোগে, উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে পৌরশহরের শিবগঞ্জ এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

    দেশের বর্তমান প্রেক্ষাপটে এলাকার হতদরিদ্রদের কথা ভেবেই বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে  করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশ লকডাউনে পরিণত হওয়ার ফলে অত্র এলাকার খেটে খাওয়া হতদরিদ্র জনগণ বিপাকে পড়েছে। এই লক্ষে দুর্গাপুর উপজেলা বিএনপি‘র মাধ্যমে ৭টি ইউনিয়ন ও ০১টি পৌরসভার হতদরিদ্র ৯৫০ পরিবারে সামাজিক দুরত্ব বজায় রেখে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মো. নুরুল হক, মো. রৌশন আলী, মো. আব্দুল আওয়াল, মো. আতাউর রহমান ফরিদ, যুবদল নেতা মাঝহারুল হক রিপন সহ বিএনপি ও তার অঙ্গ সংগেঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বিএনপি'র কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক  ব্যারিস্টার কায়সার কামাল জানান, বিএনপি গণমানুষের দল ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আল্লাহ্পাক আমাদের হেফাজত করুণ। তবে মহামারি দীর্ঘায়িত হলে প্রয়োজনে আমরা আবারও খাদ্য সামগ্রী নিয়ে এলাকার অসহায় জনগণের পাশে দাঁড়াব ইনশাআল্লাহ্।