দুর্গাপুরে করোনা ইস্যুতে পুলিশের টিমওয়ার্ক অব্যাহত

দুর্গাপুরে করোনা ইস্যুতে পুলিশের টিমওয়ার্ক অব্যাহত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:করোনার সংক্রমণ থেকে দেশের মানুষকে সচেতন করতে সারা দেশেই পুলিশের ভুমিকা অনস্বীকার্য। এরই সুবাদে সারা দেশের ন্যায় দুর্গাপুর উপজেলাতেও করেনা ইস্যুতে জনসচেতনতায় নিয়মিত মনিটরিং করছে দুর্গাপুর থানা পুলিশ।

ইতোমধ্যে উপজেলা প্রশাসন তাৎক্ষনিক সেবা দানের জন্য প্রায় ৪০জনের সেচ্ছাসেবক দল গঠন করেছেন। উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ ইউপি সদস্যগন আরো সক্রিয় না হলে এলাকা থেকে এই মহামারী করোনা ভাইরাসকে নিয়ন্ত্রন করা যাবে না। প্রায় প্রতিদিনই ঢাকা-নারায়ণগঞ্জ থেকে রাতের অন্ধকারে কিছু লোকজন গ্রামের প্রবেশ করছে। তারা যদি আগত ব্যক্তিদের সম্পর্কে সঠিক তথ্য না দেয় এবং তাদের লকডাউন বা হোমকোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা না করেন, তবে এই করোনাভাইরাস, অত্র এলাকায় মহামারী আকার ধারন করতে পারে।

সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী ও ওসি মো. মিজানুর রহমানের নেতৃত্বে পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের মনিটরিং অব্যহত রয়েছে। এ নিয়ে অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান সাংবাদিকদের বলেন,  দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে, এলাকার মানুষের জান মালের নিরাপত্তা ও করোনা ইস্যুতে জনসচেতনতায় সুযোগ্য পুলিশ অফিসার, সাব-ইন্সপেক্টর ও কনস্টেবলদের নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছি। করোনা মুক্ত দেশ গড়ার প্রত্যয়ে জনসমাগম এড়িয়ে চলি এবং নিজ নিজ ঘরে অবস্থান করি। আসুন সবাই মিলে এই যুদ্ধে জয়ী হই। নিজের পরিবার ও দেশকে ভালোবাসি। মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ দফা মেনে চলি।