মদনে বজ্রপাতে শিশুসহ এক কৃষিশ্রমিক নিহত আহত-৩

মদনে বজ্রপাতে শিশুসহ এক কৃষিশ্রমিক নিহত আহত-৩

মোতাহার আলম চৌধুরী, মদন : নেত্রকোনার মদনে পৃথক স্থানে বজ্রপাতে  রায়হান(১০) নামের এক শিশু ও ইয়াহইয়া (২৫) নামের এক কৃষিশ্রমিক নিহত হয়। এ সময় আরেক শিশুসহ তিনজন আহত হয়। নিহত ইয়াহইয়া উপজেলার গোবিন্দশ্রী গ্রামের পশ্চিমপাড়া মন্জুল হকের ছেলে ও শিশুটির একই গ্রামের বারঘরিয়া সেলিম মিয়ার ছেলে । এ ঘটনায় শিশু দুর্জয় (১০), টিপন (১৭) ও ইসলাম আহত হয়।
শনিবার (১৮এপ্রিল) সকালে কনা বৃষ্টি ও জরো হাওয়া বয়ে যাওয়ার সময় বজ্রপাতের ঘটনা ঘটলে গোবিন্দশ্রী  গ্রামের বিজ্জুয়াল হাওরে পাকা ধান কাটার সময় কৃষিশ্রমিক ইয়াহইয়াসহ তিন শ্রমিক আহত হয়।  একই সময়ে গোবিন্দশ্রী ভাগ্নার হাওরেও বজ্রপাতের ঘটনা ঘটলে কৃষক বাবার জন্যে ভাত নিয়ে আসা শিশু রায়হান ঘটনা স্থলে মারা যায় তার সঙ্গী  দুর্জয় আহত হয়। এলাকার লোকজন আহতদেরকে উদ্ধার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক  ডাক্তার ইমি আক্তার ইয়াহইয়াকে মৃত ঘোষনা করেন। অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যপারে ডাক্তার ইমি আক্তার জানান, বজ্রপাতে আহত  কৃষিশ্রমিক ইয়াহইয়াকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে এবং অন্য আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান এ কে এম নূরুল ইসলাম (ছদ্দু মিয়া) জানান, আমার ইউনিয়নে বজ্রপাতের ঘটনায় একজন কৃষি শ্রমিক ও এক কৃষকের  শিশুসন্তানের মৃত্যু হয়েছে।