মদনে সংঘর্ষে আহত কৃষকের মৃত্যু

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনের পল্লীতে দু-পক্ষের সংঘর্ষে আহত  আঙ্গুর মিয়া (৩৭) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত আঙ্গুর মিয়া মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের গাবরতলা গ্রামের মৃত আব্দুল কদ্দুছের ছেলে। বুধবার বিকালে গাবরতলা গ্রামের জানু মিয়ার বাড়ির পাশে পুকুর পাড়ে শিশুদের মাছ ধরাকে কেন্দ্র করে একই গ্রামের জানু মিয়া ও এখলাছ মিয়ার গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত ৬জন কে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আঙ্গুর মিয়া ও এখলাছ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ওই রাতেই আঙ্গুর মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথে তার মৃত্যু হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে দু-পক্ষের মধ্যে আবারো উত্তেজনার সৃষ্টি হয়।
এমন সংবাদে বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন, ওসি মোঃ রমিজুল হক ও ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রোমান ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীকে শান্ত থাকার জন্য আহবান জানান।
ওসি মোঃ রমিজুল হক জানান, সংঘর্ষে আহত আঙ্গুরের মৃত্যুর সংবাদের প্রেক্ষিতে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।