এতিমের ১ মাসের খাদ্যসামগ্রী দিলেন ছাত্রনেতা আপেল

এতিমের ১ মাসের খাদ্যসামগ্রী দিলেন ছাত্রনেতা আপেল

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:নেত্রকোনার কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের চত্রংপুর গ্রামের ইমরান হাসান আপেল শম্ভুগঞ্জ ময়লাকান্দা এতিমখানার ৪০ জন এতিমের জন্য এক মাসের খাদ্যসামগ্রী সরবরাহ করেছেন। তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক।

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ইমরান হাসান আপেল শারীরিকভাবে অসুস্থ্য থাকায় তার প্রতিনিধির মাধ্যমে ২৫০ ব্যাগ খাদ্যসামগ্রী ওই এতিমখানার প্রধান মুফতি মো. আমিনুল ইসলামের কাছে হস্তান্তর করেন। ওইসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল প্রতি ব্যাগে ২০ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ ও ২ লিটার তেল।

ওই এতিমখানার প্রধান মুফতি মো. আমিনুল ইসলাম বলেন, ইমরান হাসান আপেল প্রায় দশ বছর ধরে আমাদের এতিমখানায় এতিমদের জন্য বিভিন্ন সময়ে নানান ধরণের উপকরণ দিয়ে সহযোগিতা করে আসছেন। তারই অংশ হিসেবে আজ তিনি তার লোকজন দিয়ে আমাদের এতিমখানায় থাকা ৪০ জন এতিমের জন্য এক মাসের খাদ্যসামগ্রী পাঠিয়েছেন।     

ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ইমরান হাসান আপেল জানান, ওই এতিমখানায় তিনি প্রায় ১০ বছর ধরে পৃষ্ঠপোষকতা করে আসছেন। এছাড়াও তার নিজ এলাকায় করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন মানুষদের পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন তিনি।